ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে আ.লীগ কর্মীদের ধাওয়া আন্দোলনকারীদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
গাজীপুরে আ.লীগ কর্মীদের ধাওয়া আন্দোলনকারীদের

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা এলাকায় বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের ধাওয়ায় পালিয়ে যান আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় পুলিশের জব্দ করা দুইটি বাসে অগ্নিসংযোগ করেছেন আন্দোলনকারী।

রোববার (৪ আগস্ট) দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা হাইওয়ে থানার সামনে দুর্ঘটনা কবলিত দুটি বাসে আগুন দেওয়া হয়।

এলাকাবাসী জানায়, রোববার সকাল থেকে মাওনা চৌরাস্তা, শ্রীপুর সদরসহ বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীরা অবস্থান নেন। এদিকে বৈষম্যবিরোধী আন্দোলনকারী আশপাশে অবস্থান নেন। বেলা সাড়ে ১১টার দিকে আন্দোলনকারী শিক্ষার্থীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা এলাকায় এলে আওয়ামী লীগের নেতাকর্মীরা সেখান থেকে সরে যান। এরপর মাওনা চৌরাস্তাসহ আশপাশের এলাকা দখলে নেন ছাত্ররা। এতে বিএনপি নেতাকর্মীসহ সাধারণ মানুষ যোগ দেন। একপর্যায়ে মাওনা হাইওয়ে থানায় জব্দ করে রাখা দুইটি বাসে অগ্নিসংযোগ করে বৈষম্যবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের আন্দোলনের মুখে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকবর আলী খান বাংলানিউজকে জানান, আন্দোলনকারীরা দুইটি বাসে সংযোগ করেছে। তারা শ্রীপুরের বিভিন্ন এলাকায় বিক্ষোভ করে সড়ক অবরোধ করেছে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৪
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।