ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘ধর্ম-বর্ণ নির্বিশেষে আমরা সবাই বাংলাদেশের নাগরিক’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
‘ধর্ম-বর্ণ নির্বিশেষে আমরা সবাই বাংলাদেশের নাগরিক’

মানিকগঞ্জ: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় (মজলিসের সূরা) সদস্য মাওলানা দেলোয়ার হোসেন বলেছেন, ধর্ম-বর্ণ নির্বিশেষে যারা হিন্দু-বৈদ্য-খ্রিস্টান-মুসলমান সবাই আমরা বাংলাদেশের নাগরিক। দেশের সব নাগরিকের মৌলিক মানবাধিকার আছে।

বুধবার (৭ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে মানিকগঞ্জের সরকারি বিভিন্ন ক্ষতিগ্রস্ত ভবন পরিদর্শন শেষে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এসব কথা বলেন দেলোয়ার হোসেন।

তিনি বলেন, যার যার অধিকার নিশ্চিত করার জন্য জামায়াতে ইসলামীর পক্ষ থেকে জাতি ধর্ম নির্বিশেষে সব মানুষের পাশে দাড়াঁনোর জন্য, শান্তি রক্ষার জন্য কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়নের জন্য সব মানুষকে ঐক্যবদ্ধ থাকার অনুরোধ।

তিনি আরও বলেন, আপনারা শান্ত ও সুশৃঙ্খল থাকুন। এই বিপ্লবের সময়, এই পরিবর্তনের সময় সুবিধাবাদী কোন কুচক্রী মহল দেশের মানুষের জান-মাল ও ইজ্জতের ওপর যেন হামলা করতে না পারে, ক্ষতি করতে না পারে, জনগণের সম্পদ-রাষ্ট্রীয় সম্পদ যেন ক্ষতি করতে না পারে সেজন্য দেশের সবাইকে একসঙ্গে দায়িত্ব পালন করতে হবে।

এসময় বাংলাদেশ জামায়াতে ইসলামীর মানিকগঞ্জ জেলা শাখার আমির মাওলানা কামরুল ইসলাম, সাবেক সেক্রেটারি অ্যাডভোকেট আনোয়ার হোসেন, জামায়াতে ইসলামীর নেতা অ্যাড. মনোয়ার হোসেন, অ্যাড. জাহাঙ্গীর আলম, অ্যাড. জসিম উদ্দীন, অ্যাড. জামাল উদ্দীন, অ্যাড ফেরদৌস হোসেনসহ সংশ্লিষ্ট অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মুখে পড়ে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ত্যাগের পর মানিকগঞ্জের সরকারি বিভিন্ন ভবন ক্ষতিগ্রস্ত হয়। এসব ক্ষতিগ্রস্ত ভবন পরিদর্শন শেষে প্রশাসনের সঙ্গে দেশের উন্নয়নে একত্রিত হয়ে কাজ করার আহ্বান জানান জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।