ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় পুড়ে যাওয়া থানা পরিষ্কার করছে শিক্ষার্থীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় পুড়ে যাওয়া থানা পরিষ্কার করছে শিক্ষার্থীরা

ব্রাহ্মণবাড়িয়া: হামলা ও অগ্নিসংযোগে ধ্বংস স্তূপে পরিণত হওয়া ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পরিষ্কার করেছেন শিক্ষার্থীরা। পাশাপাশি সড়কে ট্রাফিকের দায়িত্ব পালন করছেন তারা।

 

বুধবার (০৭ আগস্ট) সকাল থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রেড ক্রিসেন্ট ও মাদরাসা ছাত্ররা এই পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন। এ সময় তারা থানার বিভিন্ন ভবনের পুড়ে যাওয়া ও ভাঙচুর করা ধ্বংসাবশেষ পরিষ্কার করেন।  

শিক্ষার্থীরা জানান, শতাধিক শিক্ষার্থী শহর পরিচ্ছন্ন অভিযানে অংশ নিয়েছেন। রাষ্ট্রীয় সম্পদ রক্ষা করার দায়িত্ব সবার। শিক্ষার্থীরা কোনো প্রতিষ্ঠানে হামলা করেনি। তবে রাষ্ট্রীয় সম্পদ রক্ষায় সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান শিক্ষার্থীরা।  

এদিকে ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন সড়কে আনসারের পাশাপাশি ট্রাফিকের দায়িত্ব পালন করছেন ছাত্ররা। শহরের কাউতলি, টি এ রোড, কে দাস মোড়সহ বিভিন্ন সড়কে অবস্থান নিয়ে তারা ট্রাফিকের দায়িত্ব পালন করছেন। এতে সড়কে অনেকটা শৃঙ্খলতা ফিরে এসেছে। সাধারণ মানুষ ও চালকরা তাদের এ উদ্যোগকে স্বাগত জানিয়েছে।  

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।