ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

নকলায় নিজ ঘরে পড়েছিল পল্লী চিকিৎসকের রক্তাক্ত মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
নকলায় নিজ ঘরে পড়েছিল পল্লী চিকিৎসকের রক্তাক্ত মরদেহ  প্রতীকী ছবি

শেরপুর: শেরপুরের নকলায় শফিকুল ইসলাম শফিক (৫৫) নামে পল্লী এক চিকিৎসককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১১ আগস্ট) দিনগত রাতে উপজেলার টালকী ইউনিয়নের সাইলামপুর পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত শফিক একই এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে।  

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, পল্লী চিকিৎসক শফিকের দিহান স্টোর অ্যান্ড মেডিসিন পয়েন্ট নামে একটি দোকান ছিল। দীর্ঘদিন ধরে সেই দোকানে রাত্রী যাপন করতেন তিনি। প্রতিদিনের মতো রাতের খাবার খাওয়া শেষে রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে তার দোকানে চলে আসেন শফিক। পরে রাত ১১টার দিকে দোকান বন্ধ করে শুয়ে পড়েন। রোববার সকাল ৮টার দিকে শফিকের পুত্রবধূ কিছু জিনিসপত্র আনার জন্য বাড়ি থেকে দোকানে গিয়ে সাটার বন্ধ দেখেন। এ সময় বেশ কিছু সময় ধরে তাকে ডাকলেও কোনো সাড়া না পাওয়ায় দোকানের পেছনে গিয়ে দেখেন দরজা খোলা। পরে দোকানের ভেতরে প্রবেশ করে সব মালামাল এলোমেলো আর মেঝেতে রক্তাক্ত অবস্থায় শ্বশুরকে (শফিক) পড়ে থাকতে দেখে চিৎকার দিলে স্থানীয়রা সেখানে জড়ো হন। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা রাতের কোনো এক সময় দোকানে প্রবেশ করে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে লুটপাট করে সব নিয়ে যায়। দেশের চলমান পরিস্থিতির কারণে পুলিশ ঘটনাস্থলে যায়নি। টালকী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোজাফ্ফর মহিউদ্দিন বুলবুল ও নিহতের পরিবারের সহযোগিতায় শফিকের মরদেহ থানায় আনা হলে মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।  

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের মিয়া জানান, এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

জানা গেছে, নিহত শফিকের ভাই টালকী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও অপর ভাই ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি। উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মাহবুবুল আলম সোহাগ, উপজেলা বিএনপির আহ্বায়ক খোরশেদুর রহমান ও ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর মহিউদ্দিন বুলবুল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এই হত্যা যেই করে থাকুক তার দৃষ্টান্ত শাস্তি দাবি করেন।  

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।