ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

সমন্বয়ক মিরাজের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ-অবস্থান কর্মসূচি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
সমন্বয়ক মিরাজের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ-অবস্থান কর্মসূচি

পটুয়াখালী: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পটুয়াখালী জেলার অন্যতম সমন্বয়ক ও হাজী আক্কেলআলী কলেজের মেধাবী শিক্ষার্থী মিরাজের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করেছে সাধারণ শিক্ষার্থীরা।  

মিরাজ পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় থেকে ২০১৩ সালে এসএসসি পাস করে।

শনিবার (১৭ আগস্ট) সকালে কুয়াকাটা-পটুয়াখালী-বরিশাল মহাসড়কের চৌরাস্তায় সড়ক অবরোধ করে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করা হয়।

এসময় বক্তব্য দেন- স্থানীয় আইনজীবী আবুল কালাম আজাদ, মিরাজের বড় ভাই মহিউদ্দিন বেলাল, শাহিন হাওলাদার ও ছাত্র প্রতিনিধি মাহাদী হাসান গালিব।

গত ১৩ আগস্ট রাতে সমন্বয়ক মিরাজ ইমতিয়াজের ওপর সন্ত্রাসী হামলা হয়। বর্তমানে উন্নত চিকিৎসার জন্য তিনি ঢাকার একটি হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।  

বিক্ষোভ থেকে এ জঘন্য সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও সন্ত্রাসীদের বিচারের দাবি জানান সমাবেশের বক্তারা। সব ধরনের সন্ত্রাসী, বৈষম্য ও সামাজিক অন্যায়ের বিরুদ্ধে তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তারা।

বাংলাদেশ সময়: ০৮০৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।