ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

ভারত থেকে আসা ৪ কোটি টাকার এলএসডি মিলল জীবননগর সীমান্তে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
ভারত থেকে আসা ৪ কোটি টাকার এলএসডি মিলল জীবননগর সীমান্তে জব্দ এলএসডি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরের সীমান্ত এলাকা থেকে ৪ কোটি টাকা মূল্যের ৪ বোতল ভারতীয় ভয়ংকর মাদক এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড) জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি)-৫৮ ব্যাটালিয়ন।  

শনিবার (১৭ আগস্ট) বিকেলে উপজেলার উথলী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে এ মাদকদ্রব্য জব্দ করা হয়।

 

রাতে বিষয়টি নিশ্চিত করেন ৫৮ ব্যাটালিয়নের সহকারী পরিচালক সাইফুল ইসলাম।

বিজিবি জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী সীমান্ত দিয়ে মাদকের একটি চালান ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করবে। এর পরিপ্রেক্ষিতে উথলী বিওপির একটি বিশেষ আভিযানিক দল উথলি মাধ্যমিক বিদ্যালয় এলাকায় গিয়ে অ্যাম্বুশ পেতে অপেক্ষমাণ থাকে। বিকেল পৌনে ৩টার দিকে সীমান্তের দিক থেকে দুইজন মোটরসাইকেল আরোহীকে আসতে দেখে বিজিবি টহলদল তাদের গতিরোধ করার চেষ্টা করে। মোটরসাইকেল আরোহীরা দূর থেকে বিজিবির উপস্থিতি টের পেয়ে মোটরসাইকেল ফেলে রাস্তার পাশের পাট ক্ষেতের মধ্য দিয়ে পালিয়ে যায়।

পরে বিজিবির টহল দল তল্লাশি চালিয়ে ভারত থেকে বাংলাদেশে আসা প্রতিটি ১০০ মিলিগ্রামের মোট ৪ বোতল এলএসডি ও ৫ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করে।

৫৮ বিজিবির সহকারী পরিচালক সাইফুল ইসলাম জানান, জব্দকৃত মাদকের মোট বাজারমূল্য ৪ কোটি ১৬ লাখ ৭২ হাজার টাকা।

বাংলাদেশ সময়: ০৮২০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।