ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার গুজব, আ.লীগের ২ নেতার গ্রেপ্তার দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার গুজব, আ.লীগের ২ নেতার গ্রেপ্তার দাবি

লালমনিরহাট: হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার গুজব ছড়িয়ে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা চালানো হচ্ছে বলে অভিযোগ করে আওয়ামী লীগ নেতাদের গ্রেপ্তার দাবি করেছেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের নেতারা।

রোববার (১৮ আগস্ট) দুপুরে লালমনিরহাট শহরের প্রাণ কেন্দ্র মিশন মোড়ে সম্প্রীতি সমাবেশে এসব অভিযোগ করা হয়।

বক্তারা অভিযোগ করেন, লালমনিরহাট-১ আসনের সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন ও হাতীবান্ধা উপজেলা পরিষদের পলাতক চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু গুজব ছড়িয়ে হিন্দু সম্প্রদায়ের লোকজনকে ভারতীয় সীমান্তে জড়ো করেন। সেখানে ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে সংখ্যালঘুর ওপর হামলা ভাঙচুর ও অগ্নিসংযোগের মিথ্যা প্রপাগান্ডা ছড়িয়ে দেশত্যাগের নাটক তৈরি করা হয়। সেখানে শুধু লালমনিরহাট নয়, দেশের বিভিন্ন জেলার সংখ্যালঘুদের জড়ো করা হয় সম্প্রতি সমাবেশের কথা বলে। সম্প্রতির সমাবেশ হলেও মূলত তারা ভারতীয় গণমাধ্যমে গুজব ছড়ায়।

দেশের সম্প্রতি নষ্ট ও ভাবমূর্তি ক্ষুণ্নকারী আওয়ামী লীগ নেতা সাবেক এমপি মোতাহার হোসেন ও হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চুর গ্রেপ্তার দাবি করেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের নেতারা।  

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট লালমনিরহাট শাখার আয়োজনে সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু।  

এতে অন্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনটির জেলা সভাপতি গুরুচরণ রায়, সম্পাদক অনিন্দ্য কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক শিবেন্দ্র নাথ রায় শিবু।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।