ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

‌‘দাবি মোদের একটাই, আজকেই রেজাল্ট চাই’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
‌‘দাবি মোদের একটাই, আজকেই রেজাল্ট চাই’

ঢাকা: নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশের দাবিতে বাংলাদেশ সচিবালেয়ের সামনে বিক্ষোভ করছেন জুনিয়র ইন্সট্রাক্টর নিয়োগ প্রত্যাশী ডিপ্লোমা ইঞ্জিনিয়াররা।

রোববার (১৮ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে তারা ‘মার্চ টু আইন মন্ত্রণালয়’ ব্যানারে সচিবালয়ের সামনে মিছিল নিয়ে আসেন।

তাদের দাবি একটাই, আজকেই রেজাল্ট চাই।

চাকরিপ্রত্যাশীরা জানান, শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের অধীনে কারিগরি শিক্ষা অধিদপ্তরের বিভিন্ন পলিটেকনিক ও টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের জুনিয়র ইন্সট্রাক্টর (টেক) পদে নিয়োগের জন্য ২০২১ সালে বিজ্ঞপ্তি প্রকাশ করে সরকারি কর্মকমিশন (পিএসসি)।

তারা আরও জানান, লিখিত পরীক্ষার ফলাফল শেষে তিন ধাপে ভাইবা নেওয়া হয়েছে। কিন্তু আইন মন্ত্রণালয় থেকে আপত্তি জানানো হয়। সেটি এখনও নিষ্পত্তি হয়নি।

চাকরিপ্রত্যাশীরা জানান, অবিলম্বে প্রকাশের জন্য একমাত্র প্রতিবন্ধকতা আইন মন্ত্রণালয়ের সম্মতি চাইতে মার্চ টু মন্ত্রণালয়ের আয়োজন করা হয়েছে।  

মৌখিক পরীক্ষার ফল প্রকাশ না হওয়ায় তিন হাজার ২০০ পদের প্রার্থীরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করে আসছেন। অবিলম্বে নিয়োগ প্রক্রিয়া শেষ হলে একদিকে যেমন কর্মসংস্থান তৈরি হবে অন্যদিকে চাকরিপ্রার্থীদের অপেক্ষার অবসান ঘটবে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
এমআইএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।