ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

নগরকান্দায় দুপক্ষের সংঘর্ষ, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
নগরকান্দায় দুপক্ষের সংঘর্ষ, আহত ১০

ফরিদপুর: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফরিদপুর জেলার নগরকান্দায় দুপক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

রোববার (১৮ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার ফুলসুতি ইউনিয়নের শলিথা গ্রামে এ ঘটনা ঘটে।

সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের হামলায় স্থানীয় এনায়েত হোসেনের বসতবাড়িসহ বেশ কয়েকটি বাড়িঘরে হামলা, ভাঙচুর ও লুটপাট চালানো হয়।

ভুক্তভোগী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গ্রাম্য দলাদলি ও আধিপত্য বিস্তারের সূত্র ধরেই স্থানীয় সাবেক ইউপি সদস্য রবিউল ইসলামের নেতৃত্বে তার দলবল নিয়ে শলিথা গ্রামের এনায়েত হোসেনের বসতবাড়িসহ প্রতিপক্ষের বেশ কয়েকটি বাড়ি ঘরে হামলা চালায়। পরে শুরু হয় দুপক্ষের তুমুল সংঘর্ষ। এতে দুপক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

হামলার শিকার এনায়েত হোসেনের স্ত্রী ওহিদা আক্তার জানান, সকালে রবিউল মেম্বারের নেতৃত্বে তার দলবল আমাদের বসতবাড়িতে হামলা চালায়। এ সময় তারা আমাদের ঘরে থাকা স্বর্ণালংকার, নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। বাধা দিতে গেলে তারা আমাদের মারধর করে।

এদিকে রবিউল মেম্বার হামলার ঘটনা অস্বীকার করে বলেন, আমাদের কোনো লোক তাদের বাড়িতে হামলা চালায়নি, বরং তারাই আমাদের দলের লোকজনের ওপর আগে হামলা চালিয়েছে। হামলায় আহত হয়ে আমাদের অনেকে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। বর্তমানে ঘটনাস্থল স্বাভাবিক রয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ দেননি।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।