ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

ভারতে পালানোর সময় দর্শনা সীমান্তে আ.লীগের ২ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
ভারতে পালানোর সময় দর্শনা সীমান্তে আ.লীগের ২ নেতা আটক

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দর্শনা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পালানোর সময় আওয়ামী লীগের দুই নেতাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।  

রোববার (১৮ আগস্ট) দুপুরে দর্শনা সীমান্তে সন্দেহভাজনভাবে ঘোরাঘুরির সময় তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার কাজিহাটা গ্রামের আশরাফুল আহমেদের ছেলে বুলবুল আহমেদ (৩৮) ও রাজশাহী বাগমারা থানার খাজুরা গ্রামের মনির হকের ছেলে ফজলুলু হক (৩৫)। তারা দুজনই আওয়ামী প্রজন্ম লীগের সক্রিয় সদস্য।  

বিজিবি জানায়, দর্শনা সীমান্তের ৭৬ নম্বর মেইল পিলারের পাশ দিয়ে অবৈধভাবে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন বুলবুল ও ফজলুলু নামে দুজন। তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় বিজিবি তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি ল্যাপটপ, অসংখ্য সিল, দলীয় প্যাড, সার্টিফিকেট উদ্ধার করা হয়েছে। পরে তাদের জিজ্ঞাসাবাদে ভারতে পালানোর চেষ্টার কথা স্বীকার করেন। তাদের আটক দেখিয়ে দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, দুই আসামিকে আটক করে থানায় সোপর্দ করেছে বিজিবি। তাদের আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।