ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম

মাদারীপুর: পূর্ব শত্রুতার জেরে মাদারীপুরে সজল খান (২৪) নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।  

বৃহস্পতিবার(২২ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে পুরানবাজার কাজীরমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

পরে আহত ব্যক্তিকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

সজল খান পৌর শহরের দরগা শরীফ এলাকার মৃত আব্দুর রব খানের ছেলে।  

পরিবার ও স্থানীয়রা জানায়, রাত সাড়ে ৮টার দিকে সজল খান পুরানবাজার কাজীরমোড় এলাকায় এলে আগে থেকে ওৎ পেতে থাকা ১০ থেকে ১৫ জনের একটি সন্ত্রাসী দল তার ওপর হামলা করে। এসময় সজলের পিঠে ও হাতে একাধিক স্থানে কুপিয়ে জখম করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।  

আহত সজল খানের মা রোকসানা বেগম জানান, স্থানীয় মিঠু হাওলাদার দীর্ঘ দিন ধরে নদী থেকে ড্রেজারের মাধ্যমে বালু উত্তোলন করে ব্যবসা করেছে। সেই ব্যবসায় আমার ছেলে না যাওয়ায় তার সঙ্গে শত্রুতা তৈরি হয়। এর জের ধরেই মিঠু হাওলাদারের লোকজন তার ওপর অতর্কিত হামলা করে। এসময় আমার ছেলে মিঠুর সঙ্গে চলাচল করা হাসান, শুভ, রোহান, শীতল নামের কয়েকজনকে চিনতে পারে। এ ঘটনার সঙ্গে মিঠু হাওলাদার জড়িত বলেও তিনি অভিযোগ করেন।

তবে মিঠু হাওলাদার এই হামলার সঙ্গে জড়িত নয় দাবি করে বলেন, সজল আমার খুবই কাছের লোক। তাকে আমি কেন মারবো? বরং আমি তার খোঁজ খবর নেওয়ার চেষ্টা করছি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা এএইচ সালাউদ্দিন বলেন, বিষয়টি জেনেছি। তবে কি কারণে কে বা করা ঘটনা ঘটিয়েছে, তা এখনও জানা যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।