ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সবুজবাগে যুবককে ছুরিকাঘাতে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
সবুজবাগে যুবককে ছুরিকাঘাতে হত্যা

ঢাকা: রাজধানীর সবুজবাগ রাজারবাগ এলাকায় শত্রুতার জেরে আলমগীর (২৬) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে। ওই যুবক ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

শুক্রবার (২৩ আগস্ট) পুলিশ এ তথ্য নিশ্চিত করেন।  

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় স্বজনরা আলমগীরকে মুগদা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ খবর মরদহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মৃত আলমগীরের বড় বোন পারুল আক্তার বলেন, তাদের বাড়ি জামালপুর সদর উপজেলার নারায়ণপুর গ্রামে। বাবার নাম ফজল মিয়া। বর্তমানে আলমগীর সবুজবাগ দক্ষিণ রাজারবাগ বাগপাড়া এলাকায় স্ত্রী জেসমিন আক্তার ও নয় মাসের এক মেয়েকে নিয়ে ভাড়া থাকে।

তিনি আরও বলেন, আলমগীর ভাড়ায় মোটরসাইকেল চালাতো। গত মঙ্গলবার সন্ধ্যার দিকে রাজারবাগ এলাকা থেকে একই এলাকার আলী নামে এক ব্যক্তি আলমগীরের কাছ থেকে জোর করে ১৫ হাজার টাকা নিয়ে নেয়। এ বিষয় নিয়ে আলীর বড় ভাই ওলীর কাছে বিচার দেয় আলমগীর। গতকাল রাতে রাজবাগ বাগপাড়া এলাকাতেই ওলীর কাছে আবার যায় আলমগীর। জানতে পেরে আলী সেখানে গিয়ে আলমগীরকে ছুরিকাঘাত করে। এ সময় ঘটনাস্থলে আলীর বড় বোন সাবিনা ও তার স্বামী আকবর উপস্থিত ছিল। তাদের অভিযোগ তারা সবাই মিলে আলমগীরকে মারধর করে। পরে আলী ছুরিকাঘাত করে।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সুশান্ত বিশ্বাস জানান, শত্রুতার জেরে আসামিরা আলমগীরকে ছুরিকাঘাত করে। পরে মুগদা হাসপাতালে মারা যায়। মরদেহ শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ