ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শ্রীমঙ্গলে রিসোর্টের কক্ষে পড়েছিল সাবেক অতিরিক্ত সচিবের মরদেহ    

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
শ্রীমঙ্গলে রিসোর্টের কক্ষে পড়েছিল সাবেক অতিরিক্ত সচিবের মরদেহ     বালিশিরা রিসোর্ট

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বালিশিরা রিসোর্টের একটি কক্ষ থেকে মিলল শিল্প মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব সালাহ উদ্দিন মাহমুদের মরদেহ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে রিসোর্টের কক্ষের জানালা দিয়ে ভেতরে প্রবেশ করে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এদিন বিকেলে বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেন শ্রীমঙ্গল থানার ওসি আলি মোহাম্মদ।

তিনি বলেন, সকালে শ্রীমঙ্গল উপজেলার রাধানগরে বালিশিরা রিসোর্ট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বুধবার সরকারি সফরে মৌলভীবাজার আসেন সালাহ উদ্দিন মাহমুদ। তিনি শিল্প মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব ছিলেন। পরে শিল্প মন্ত্রণালয়ের অধীনে এসএমই ফাউন্ডেশনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জেনারেল হিসেবে কর্মরত ছিলেন।

ওসি আরও বলেন, মৌলভীবাজারে পৌঁছে এসএমই ফাউন্ডেশনের কয়েকটি প্রোগ্রামে অংশ নেন সালাহ উদ্দিন মাহমুদ। প্রোগ্রাম শেষ করে রাত ১০টার দিকে তিনি শ্রীমঙ্গলের বালিশিরা রিসোর্টে যান। সকাল সাড়ে ৮টার দিকে গিয়ে তার রুম ভেতর থেকে বন্ধ পাওয়া যায়। পরে পুলিশ বিকল্প উপায়ে জানালা দিয়ে রুমে প্রবেশ করে তার মৃতদেহ উদ্ধার করে। রাত ১০টার পর থেকে সকাল সাড়ে ৮টার মধ্যে যে কোনো এক সময় তিনি মারা গেছেন বলে ধারণা করছি।

তিনি আরও বলেন, যানজটের কারণে ঢাকা থেকে এসে তার পরিবার মরদেহ গ্রহণ করতে দেরি করায় সচিবের সহকর্মী এসএমই ফাউন্ডেশনের এজিএম মাসুদুর রহমানের কাছে হস্তান্তর করা হয়। মরদেহ নিয়ে তিনি ঢাকায় রওনা হয়েছেন।

বৃহস্পতিবার শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের আরও কয়েকটি প্রোগ্রামে সালাহ উদ্দিন মাহমুদের অংশগ্রহণ করার কথা ছিল বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৪
বিবিবি/এসএএইচ                                  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।