ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

দোকান মালিকের স্ত্রীকে ধর্ষণের চার মাস পর কর্মচারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৪
দোকান মালিকের স্ত্রীকে ধর্ষণের চার মাস পর কর্মচারী আটক

দিনাজপুর: দিনাজপুরের চিরিরবন্দরে দোকান মালিকের স্ত্রীকে ধর্ষণের ঘটনার চার মাস পর অভিযুক্ত কর্মচারী বিকাশ চন্দ্র রায়কে (৪০) অভিযান চালিয়ে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।  

রোববার (২৫ আগস্ট) সকালে র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার গোলাম মর্ত্তুজা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এর আগে শনিবার বিকেল সাড়ে ৪টায় চিরিরবন্দর উপজেলার ভুষিরবন্দর বাজার থেকে তাকে আটক করা হয়।  

বিকাশ চন্দ্র রায় একই উপজেলার গোন্দগ্রাম (জোড় মন্দির) এলাকার তরণীকান্ত রায়ের ছেলে।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ভুষিরবন্দর বাজারে একটি ওয়েল্ডিং ও গ্রিলের দোকানে কাজ করতেন বিকাশ। পূর্ব পরিচিত হওয়ার সুবাদে দোকানের মালিকের দিনাজপুর সদর উপজেলার সুন্দরবনগ্রামের বাড়িতে নিয়মিত যাতায়াত ছিল তার। ৭ এপ্রিল রাত ৮টায় বিকাশ মালিকের বাড়িতে গিয়ে তার স্ত্রীর সঙ্গে গল্প ও কথাবার্তার একপর্যায়ে তাকে ধর্ষণ করে। এসময় ভিকটিমের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে ধর্ষক বিকাশ পালিয়ে যায়।

এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর বিকাশকে আটক করতে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। আটক বিকাশকে দিনাজপুর কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।