ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ঝিনাইদহের সীমান্ত দিয়ে পাচারকালে ৩ নারী উদ্ধার, ভারতীয় যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
ঝিনাইদহের সীমান্ত দিয়ে পাচারকালে ৩ নারী উদ্ধার, ভারতীয় যুবক আটক

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় তিন নারীকে উদ্ধার করেছে বিজিবি। এ সময় নারী পাচারকারী হিসেবে পরিচিত বিকাশ সরকার (৪১) নামে এক ভারতীয় নাগরিককে আটক করা হয়েছে।

রোববার (২৫ আগস্ট) সন্ধ্যায় মহেশপুর উপজেলার বাঘাডাঙ্গা সীমান্ত থেকে তাদের উদ্ধার করা হয়। আটক বিকাশ সরকার ভারত পশ্চিমবঙ্গের নদীয়া জেলার কল্যাণী মাঝের চর গ্রামের রাইমোহনের ছেলে।  

মহেশপুর ৫৮ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অতিরিক্ত পরিচালক ওবায়েদুর রহমান জানান, বাঘাডাঙ্গা সীমান্ত দিয়ে অবৈধভাবে নারী পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকায় অভিযান চালায় খালিশপুর ৫৮ বিজিবি। বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের চেষ্টা করলে বিজিবি দুই রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পরে আটক করা হয় পাচারকারী বিকাশ সরকারকে। সেই সঙ্গে উদ্ধার করা হয় তিন নারীকে। তাদের বাড়ি নড়াইল ও রাজবাড়ী জেলায়। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে মামলা দায়ের করে বিকাশ সরকারকে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।  

উদ্ধারকৃত নারীদের একটি সংস্থার মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে বিজিবি।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।