ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গোপালগঞ্জে সেনা সদস্যদের ওপর হামলার ঘটনায়  গ্রেপ্তার ৪  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
গোপালগঞ্জে সেনা সদস্যদের ওপর হামলার ঘটনায়  গ্রেপ্তার ৪  

গোপালগঞ্জ: গোপালগঞ্জে সেনা সদস্যদের ওপর হামলা, গাড়ি ভাঙচুর, অগ্নিসংযোগ, সরকারি কাজে বাধা ও নাশকতায় জড়িত থাকার অভিযোগ করা মামলায় চার আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন- কাজী রফিকুল ইসলাম (৫৩),  গুলিশ শরীফ (৫৪), শরীফ আমিনুল হক ওরফে লাচ্ছু শরীফ (৫৫) ও  মো. মোস্তাফিজুর রহমান ওরফে মোস্তাক মোল্লা (৪৮)।


 
মঙ্গলবার (২৭ আগস্ট) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৬ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোমবার রাতে সদর উপজেলার গোপীনাথপুর এলাকা থেকে চার আসামিকে গ্রেপ্তার করা হয়।

এতে আরও জানানো হয়, গত ১০ আগস্ট সরকারের নির্দেশনা মোতাবেক ঢাকা-গোপালগঞ্জ মহাসড়কে সেনাবাহিনীর টহল চলাকালে গোপালগঞ্জ সদর থানাধীন গোপীনাথপুর এলাকায় দুর্বৃত্তরা রামদা, চাপাতি, রড ও অন্যান্য দেশীয় অস্ত্র নিয়ে সেনাবাহিনীর টহল গাড়ির ওপর অতর্কিত হামলা করে। এসময় সরকারি কাজে বাধা দিয়ে সেনাবাহিনীর গাড়িতে ভাঙচুর, অগ্নিসংযোগ এবং সেনা সদস্যদের ওপর আক্রমণ চালানো হয়। এতে আট-১০ জন সেনা সদস্য রক্তাক্ত জখম হন। এ ঘটনায় গত ২১ আগস্ট ১০৬ জনের নাম উল্লেখ করে এবং ৩২০০ জনকে অজ্ঞাতনামা আসামি করে গোপালগঞ্জ  সদর থানায় মামলা করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা এ ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।