ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

হবিগঞ্জে টিসিবি’র পণ্য বিক্রি না করে মজুদ, গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২৪
হবিগঞ্জে টিসিবি’র পণ্য বিক্রি না করে মজুদ, গ্রেপ্তার ২

হবিগঞ্জ: টিসিবির পণ্য উপকারভোগীদের না দিয়ে মজুদ করে রাখার অভিযোগে দুই ডিলারকে গ্রেপ্তার করা হয়েছে। জব্দ করা হয়েছে ১৪০ লিটার তেল, ১৪০ কেজি ডাল ও ৩৫০ কেজি চাল।

রোববার (১ সেপ্টেম্বর) রাতে হবিগঞ্জের চুনারুঘাট থানা পুলিশ তাদের দুজনকে গ্রেপ্তার দেখায়।  

গ্রেপ্তার হলেন- হবিগঞ্জ জেলা সদরে উমেদনগর এলাকার কাজল চন্দ্র দাস ও বগল বাজার এলাকার জুয়েল খান।

সাটিয়াজুররী ইউপি চেয়ারম্যান আব্দালুর রহমান আব্দাল বাংলানিউজকে এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রচেষ্টায় চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সেনাবাহিনীর উপস্থিতিতে পুলিশ তাদের আটক করে। পরে মামলা দায়ের শেষে গ্রেপ্তার দেখানো হয়।

স্থানীয়রা জানায়, রোববার সাটিজয়াজুরী ইউনিয়নে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিতরণ চলছিল। বিকেল ৩টায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীরা সেখানে এলে সব পণ্য বিক্রি না করে ইউপি কার্যালয়ে মজুদ করে রাখার প্রমাণ পায়। পরে সেখান থেকে ৭০ জন উপকারভোগীকে দেওয়ার সমপরিমাণ পণ্য; ১৪০ লিটার সয়াবিন তেল, ১৪০ কেজি ডাল ও ৩৫০ কেজি চাল জব্দ করা হয়।

খবর পেয়ে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তার, সেনাবাহিনী ও চুনারুঘাট থানা পুলিশ ঘটনাস্থলে যান। ডিলার জুয়েল ও কাজলকে আটক করে থানায় নেওয়া হয়। রাতে ইউপি সদস্য আব্দুস সালাম মামলা দায়ের করলে দুজনকে গ্রেপ্তার দেখানো হয়।

বাংলাদেশ সময়: ০৭৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।