ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শ্রীপুরে ২টি আগ্নেয়াস্ত্র উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
শ্রীপুরে ২টি আগ্নেয়াস্ত্র উদ্ধার 

মাগুরা: মাগুরার শ্রীপুরে দুটি পরিত্যক্ত আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ।  

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) রাত ১১টা ৪৫ মিনিটের দিকে উপজেলার গয়েশপুর ইউনিয়নের চাকদাহ গ্রামের চাকদাহ-নবগ্রাম সড়কের পাশ থেকে আগ্নেয়াস্ত্র দুটি উদ্ধার করা হয়।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার গয়েশপুর ইউনিয়নের চাকদাহ ওয়ার্ডের গ্রাম পুলিশ বিকাশ দাসের তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করেন। এ সময় চাকদাহ গ্রামের তুহিন কাজীর সারের গোডাউনের সামনে চাকদাহ-নবগ্রাম পাকা সড়কের পাশে একটি সাদা শপিং ব্যাগের ভেতরে পিস্তল সাদৃশ্য দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে। যার মধ্যে একটি পিস্তল ও একটি ওয়ান শুটার গান রয়েছে।  

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম জানান, সারা দেশে সরকারের পুলিশ বাহিনীর লুণ্ঠিত হওয়া অস্ত্র উদ্ধার অভিযান চলছে। ২০০৯ সাল থেকে ২০২৪ সাল পর্যন্ত সরকারের লাইসেন্স দেওয়া সব অস্ত্র জমা দেওয়ার জন্য সরকারের পক্ষ থেকে একটি নির্দেশনা দেওয়া হয়। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) অস্ত্র জমা দেওয়ার শেষ দিন ছিল। ৪ সেপ্টেম্বর থেকে পুলিশ ও যৌথ বাহিনীর অভিযান শুরু হয়। এরই ধারাবাহিকতায় আমরা মঙ্গলবার রাত ১১টা ৪৫ মিনিটের দিকে পরিত্যক্ত অবস্থায় দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছি। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।