ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাবেক এমপি একরামের শটগান মিলল কবরস্থানে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
সাবেক এমপি একরামের শটগান মিলল কবরস্থানে

নোয়াখালী: নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সাবেক এমপি মোহাম্মদ একরামুল করিম চৌধুরীর নামে লাইসেন্স করা একটি শটগান কবরস্থান থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এসময় ঘটনাস্থল থেকে ১২ রাউন্ড কার্তুজও জব্দ করা হয়েছে।

 

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে জেলার কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সুন্দলপুর গ্রামের একটি কবরস্থান থেকে অস্ত্রটি উদ্ধার করা হয়।  

পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে কবিরহাট থানার পুলিশ, সেনাবাহিনী ও র‍্যাব যৌথ অভিযান চালায়। অভিযানে সুন্দলপুর গ্রামে সাবেক এমপি একরামের বাড়ির উত্তর-পশ্চিম পাশের কবরস্থানে পড়ে থাকা একটি সাদা প্লাস্টিকের বস্তায় এ অস্ত্র ও কার্তুজ পাওয়া যায়।

তিনি আরও জানান, উদ্ধারের পর অনুসন্ধান করে দেখা যায়, অস্ত্রটি নোয়াখালী-৪ আসনের সাবেক এমপি একরামুল করিম চৌধুরীর নামে লাইসেন্স করা। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

সাবেক এমপি একরামুল করিম চৌধুরীর মোবাইল ফোন বন্ধ পাওয়ায় এ ব্যাপারে তার বক্তব্য পাওয়া যায়নি। তবে তার ছেলে সুবর্ণচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাহার ইশরাক সাবাব চৌধুরী বলেন, অস্ত্রটি আমার বাবার নামে লাইসেন্স করা ছিল। তিনি অসুস্থ থাকায় যথাসময়ে সরকারের নির্দেশনা মোতাবেক অস্ত্রটি জমা দিতে পারেননি। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।