ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

অপেক্ষায় হাজার হাজার জনতা, নিজ জেলায় সংবর্ধিত হবেন নূর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
অপেক্ষায় হাজার হাজার জনতা, নিজ জেলায় সংবর্ধিত হবেন নূর 

পটুয়াখালী: রাজনৈতিক দল হিসেবে নিবন্ধন পাওয়ার পরেই প্রথম দলীয় সফরে নিজ জেলা পটুয়াখালী আসছেন গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর। তার সঙ্গে থাকবে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাশেদ খানসহ কয়েকজন নেতারা।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে ঝাউতলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জেলা গণঅধিকার পরিষদের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়েছে। জেলা শাখার আহ্বায়ক সৈয়দ নজরুল ইসলাম লিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণ দেবেন নূরুল হক নূর।

জানা যায়, সংবর্ধনাস্থলে বিকেল থেকে ভিড় জমাতে শুরু করেছে সংগঠনটির নেতাকর্মীসহ জনসাধারণ। পাশাপাশি বরিশাল, বরগুনা, ঝালকাঠি ও পিরোজপুর থেকেও নেতাকর্মীরা যোগদান করেছেন।

এই সফর উপলক্ষে পটুয়াখালীতে বিভিন্ন রাস্তায় তোরণ, ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো শহর। আনন্দ উৎসবে দূরদূরান্ত থেকে লঞ্চ টলার ও গাড়ি নিয়ে ছুটে আসছেন নেতাকর্মীরা।

নিজ জেলার সন্তানদের নেতৃত্বে সর্বপ্রথম কোনো পূর্ণাঙ্গ রাজনৈতিক দল গঠনে আত্মতৃপ্তিতে দলমত নির্বিশেষে গণঅধিকার পরিষদের জন্য শুভকামনা জানিয়েছেন স্থানীয়রা।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।