ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বসতঘরে মিলল পরকীয়া প্রেমিকের মরদেহ, স্বামী-স্ত্রী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
বসতঘরে মিলল পরকীয়া প্রেমিকের মরদেহ, স্বামী-স্ত্রী আটক

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈরে গৃহবধূর বসতঘর থেকে শাহজালাল খলিফা (৪১) নামে এক পরকীয়া প্রেমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের চর বদরপাশা গ্রামে ইব্রাহীম হাওলাদারের (৩৬) বসতঘরে মরদেহটি পাওয়া যায়।

এ ঘটনায় ইব্রাহীম হাওলাদার ও তার স্ত্রী সোনিয়া আক্তারকে (২৬) আটক করেছে পুলিশ।

নিহত শাহজালাল খলিফা উপজেলার চর বদরপাশা গ্রামের হোসেন খলিফার ছেলে।

জানা গেছে, পাঁচ বছর আগে শাহজালাল খলিফার সঙ্গে একই গ্রামের ভ্যানচালক ইব্রাহীম হাওলাদারের স্ত্রী সোনিয়া আক্তার পরকীয় সম্পর্কে জড়িয়ে পড়েন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে স্বামী ইব্রাহীমকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে শাহজালালকে বাড়িতে আসতে বলে সোনিয়া। পরে মাঝরাতে সোনিয়ার ঘরে প্রবেশ করে শাহজালাল। ঘরে থাকা অবস্থায় একপর্যায়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। এসময় বেশ কয়েকবার বমিও হয় তার।  

স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে অসুস্থ শাহজালালকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইব্রাহীম ও তার স্ত্রী সোনিয়াকে আটক করেছে পুলিশ।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় নিহত শাহজালালের পরিবার থানায় অভিযোগ দিয়েছেন। মামলা রেকর্ড হলে আটক দুইজনকে গ্রেপ্তার দেখিয়ে শনিবার আদালতে তোলা হবে। প্রকৃত ঘটনা কি তা জানতে কাজ করছে পুলিশ।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।