ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নরসিংদীতে জেলা কারাগার থেকে লুট হওয়া অস্ত্র উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৪
নরসিংদীতে জেলা কারাগার থেকে লুট হওয়া অস্ত্র উদ্ধার 

নরসিংদী: নরসিংদীর জেলা কারাগার থেকে লুট হওয়া অস্ত্র উদ্ধার করেছে সেনাবাহিনী।  

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদীর মোসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে অস্ত্রটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

 

বাংলাদেশ সেনাবাহিনীর ২৮ ইস্ট-বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফাহিম মাহবুব সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদের কাছে অস্ত্রটি হস্তান্তর করেন।

এ সময় লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফাহিম মাহবুব সাংবাদিকদের জানান, শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে জেলার পলাশ উপজেলার ঘোড়াশাল টেঙ্গরপাড়া এলাকার একটি ঘন জঙ্গলে আগ্নেয়াস্ত্র রয়েছে, এমন গোপন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করেন ক্যাপ্টেন মো. রকিবুল আলমের নেতৃত্বে সেনাবাহিনীর দুটি দল। সেসময় পরিত্যক্ত অবস্থায় একটি শটগান উদ্ধার করা হয়। শটগানটি গত ১৯ জুলাই কোটা সংস্কার আন্দোলনের সময় জেলা কারাগার হতে লুট হওয়া অস্ত্র হতে পারে বলে ধারণা করা হচ্ছে।   

এছাড়া শনিবার সকালে লেফটেন্যান্ট সাদমানের নেতৃত্বে সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া এলাকার একটি জঙ্গল থেকে ম্যাগজিনসহ অস্ত্রের কয়েকটি খণ্ডিত অংশ উদ্ধার করা হয় বলেও জানানো হয়।

উল্লেখ্য, গত গত ১৯ জুলাই দুর্বৃত্তরা জেলা কারাগার লুট করে ৮৫টি বিভিন্ন ধরনের আগ্নেয়াস্ত্র ও ৮ হাজার ১৫ রাউন্ড গুলি লুট করে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।