ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে জমি নিয়ে বিরোধের জেরে মো. তোঁতা মিয়া (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে।
 
রোববার (৮ সেপ্টেম্বর) সকালে জগন্নাথপুর ইউনিয়নের চণ্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তোঁতা মিয়া উপজেলার চণ্ডিপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে চন্ডিপুর গ্রামের একটি জমি নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছে। সেই জমির আমন ধানে সকালে তোঁতা এবং তার ভাতিজা বাদল সার দিতে যান। এসময় বাঁধা দিলে তোঁতার সঙ্গে অপরপক্ষের রশিদ, আইজুল, মোখলেছের মারামারি হয়। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজনের পিটুনিতে তোঁতা মাটিতে লুটিয়ে পড়েন। এ অবস্থায় তোঁতাকে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
চন্ডিপুর গ্রামের বাসিন্দা স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ শাহ আলম বলেন, একটি জমি নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলছিল। এর আগেও এলাকাবাসী মিলে আমরা এটি বসে সমাধান করার চেষ্টা করেছি। কিন্তু আজ সকালে শুনলাম, জমি নিয়ে মারামারির ঘটনায় তোঁতা আহত হয়েছেন। পরে শুনি, তিনি মারা গেছেন।  

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবি এম ওয়াহিদ ফিরোজ বলেন, এ বিষয় নিয়ে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।