ঢাকা, সোমবার, ২৫ ভাদ্র ১৪৩১, ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শাহজাদপুরে গুচ্ছগ্রাম থেকে গুলিসহ ৩ ওয়ান শুটার গান জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
শাহজাদপুরে গুচ্ছগ্রাম থেকে গুলিসহ ৩ ওয়ান শুটার গান জব্দ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার একটি গুচ্ছগ্রামে যৌথবাহিনীর অভিযানে ১৯ রাউন্ড গুলিসহ তিনটি ওয়ান শুটার গান জব্দ করা হয়েছে।  

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মো. কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে রোববার বিকেলে শাহজাদপুর পৌর এলাকার পাড়কোলা গুচ্ছগ্রামের তিনটি বাড়িতে এ অভিযান চালানো হয়।  

পুলিশ সুপার জানান, সিরাজগঞ্জে দায়িত্বরত সেনাবাহিনীর অধিনায়ক লে. কর্নেল নাহিদ-আল-আমীনের নেতৃত্বে যৌথবাহিনীর একটি দল পাড়কোলা গ্রামে অভিযান চালায়। এ সময় ওই গ্রামের নজরুল ইসলামের বাড়ি থেকে একটি ওয়ান শুটার গান ও ছয় রাউন্ড গুলি, শাহাদত হোসেনের বাড়ি থেকে একটি ওয়ান শুটার গান ও সাত রাউন্ড গুলি এবং ছামাদ আলীর বাড়ি থেকে একটি ওয়ান শুটার গান ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়।  

সিরাজগঞ্জে সেনাবাহিনীর দায়িত্বরত অধিনায়ক লে. কর্নেল নাহিদ-আল-আমীন জানান, ওই বাড়িগুলোতে অস্ত্র রয়েছে, আমাদের কাছে এমন তথ্য ছিল। পরে সেখানে অভিযান চালিয়ে বাড়ির লোকজনের সহযোগিতায় অস্ত্র ও গুলি জব্দ করা হয়। অস্ত্রগুলো একনালা বন্দুক। প্রাথমিকভাবে অস্ত্রের লাইসেন্সগুলো ভুয়া হিসেবে মনে হয়েছে। যাদের নামে বন্দুকগুলো ছিল তাদের বিরুদ্ধে শাহজাদপুর থানায় মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad