ঢাকা, মঙ্গলবার, ২৫ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শ্রীপুরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
শ্রীপুরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ প্রতীকী ফটো

গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর ঘরের ভেতর মরদেহ ফেলে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে নিহতের স্বামীর বিরুদ্ধে।  

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে শ্রীপুর উপজেলার দক্ষিণ ধনুয়া এলাকায় এনামুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত তামান্না আক্তার (১৯) ময়মনসিংহের গফরগাঁও থানার বাড়া এলাকার মো. আলতাফ হোসেনের মেয়ে।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানান, ময়মনসিংহের ত্রিশাল থানার শিমুলতলা এলাকার মো. শাহজাহানের ছেলে মো. সামিউল ইসলামের (২৭) সঙ্গে বিয়ে হয় তামান্না আক্তারের। জান্নাত নামে তাদের দেড় বছর বয়সী কন্যাসন্তান রয়েছে। শ্রীপুর উপজেলার ধনুয়া এলাকায় পরিবারসহ বাসা ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন সামিউল ইসলাম। দীর্ঘ দিন ধরে সামিউল ইসলাম অন্য একটি মেয়ের সঙ্গে মোবাইল ফোনে কথাবার্তা বলতেন। এ নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া হতো। রোববার (৮ সেপ্টেম্বর) রাতে তাদের মধ্যে ফের ঝগড়া হয়। সোমবার দুপুরে তামান্নার ছোট বোন তাহেরা আক্তার তাদের ভাড়া বাসায় গিয়ে ঘরের ভেতর বোনের মরদেহ পড়ে থাকতে দেখে। এ সময় নিহতের স্বামী সামিউল ইসলাম ও কন্যা জান্নাত বাসায় ছিল না। ধারণা করা হচ্ছে, স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর নিহতের স্বামী তাদের কন্যাকে নিয়ে পালিয়ে গেছেন।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কুমার কর বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর মরদেহ ঘরের ভেতর ফেলে স্বামী তাদের শিশুকন্যাকে নিয়ে পালিয়ে গেছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৪
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।