ঢাকা, মঙ্গলবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১০ সেপ্টেম্বর ২০২৪, ০৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বরিশালে একযোগে চার থানার ওসিকে বদলি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৪
বরিশালে একযোগে চার থানার ওসিকে বদলি 

বরিশাল: বরিশাল মেট্রোপলিটন পুলিশের চারটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, বরিশাল মেট্রোপলিটন পুলিশের চারটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের একযোগে বদলি করা হয়েছে। তবে এখন পর্যন্ত এ থানাগুলোতে নতুন করে কারা আসছেন সেটি জানা যায়নি। তবে বদলি ভারপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক মোস্তাফিজুর রহমান তাকে সিআইডিতে বদলি করা হয়েছে। এছাড়া বন্দর থানার পরিদর্শক বিপ্লব কুমার মিস্ত্রিকে সিআইডিতে বদলি করা হয়েছে। কাউনিয়া থানার পরিদর্শক আসাদুজ্জামানকে পিবিআইতে বদলি করা হয়েছে ও বিমানবন্দর থানার পরিদর্শক হোসেনকে সিআইডিতে বদলি করা হয়েছে।

নগর পুলিশের কর্মকর্তারা বলছেন, গেল কয়েকদিন আগে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার বদলি হয়েছে। নতুন পুলিশ কমিশনার শিগগিরই যোগদান করবেন। আর কমিশনারের যোগদানের পর এ চার থানায় কারা ওসি হিসেবে যোগদান করবে সেটা বলা যাবে।

গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকার পতনের পর সারা দেশে পুলিশ সংস্কার ও গণবদলি চলছে। বরিশাল মেট্রোপলিটন পুলিশের চারটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের একযোগে বদলি পুলিশ সংস্কারের একটি অংশ বলেও জানান কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৪
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।