ঢাকা, বুধবার, ২৭ ভাদ্র ১৪৩১, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

খুলনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সহযোদ্ধা কদরুলের খোঁজ মিলল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
খুলনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সহযোদ্ধা কদরুলের খোঁজ মিলল

খুলনা: খুলনায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সহযোদ্ধা ও সরকারি হাজী মোহাম্মদ মুহসীন কলেজের ছাত্র কদরুল হাসানকে ছয় দিন পর অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে।  

বুধবার (১১ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে মহানগরের লবণচরা থানার দারোগার লেনের সুলতানিয়া আহম্মেদ জামে মসজিদের সামনে থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ।

পরে তাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের ৫-৬ নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের খুলনা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি মিনহাজুল আবেদীন সম্পদ বলেন, ছয় দিন পর আমাদের সহযোদ্ধা কদরুলকে অজ্ঞান অবস্থায় লবণচরায় পাওয়া গেয়েছে। তিনি এখনো শঙ্কামুক্ত নন।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ কুমার দাস জানান, বুধবার ভোরে এলাকাবাসী খবর দিলে পুলিশ কদরুল হাসানকে সুলতানিয়া আহম্মেদ জামে মসজিদের সামনে থেকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। গত ছয় দিন তিনি কোথায়, কী অবস্থায় ছিলেন- তা এখনো জানা যায়নি।

গত বৃহস্পতিবার কদরুল হাসান মহানগরের সোনাডাঙ্গার সোনারবাংলা গলির বাসা থেকে বের হয়ে আর ফেরেননি। কদরুল নিখোঁজ থাকায় তার স্ত্রী সাঈদা খাতুন সোনাডাঙ্গা ও খুলনা সদর থানায় দুটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

কদরুল হাসানের সন্ধান চেয়ে তার পরিবারের সদস্য ও শিক্ষার্থীরা সংবাদ সম্মেলন এবং মানববন্ধন করেন। সোমবার বিকেলে নগরের ময়লাপোতা মোড়ে অনুষ্ঠিত মানববন্ধন থেকে কদরুলের খোঁজ চেয়ে শিক্ষার্থীরা প্রশাসনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
এমআরএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।