ঢাকা, বুধবার, ২৭ ভাদ্র ১৪৩১, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ঠাকুরগাঁও থেকে পাবনায় চিকিৎসা করাতে এসে বাবাকে হারালেন ছেলে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
ঠাকুরগাঁও থেকে পাবনায় চিকিৎসা করাতে এসে বাবাকে হারালেন ছেলে 

পাবনা: পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসা করাতে এসে হাসপাতাল চত্বর থেকে হারিয়ে গেছেন মো. ইয়াসিন আলী (৬৫) নামে এক মানসিক রোগী।  

ইয়াসিন আলী ঠাকুরগাঁও জেলার হরিপুর থানার ভাতুরিয়া ইউনিয়নের মহেন্দ্রগাঁও গ্রামের মৃত মো. জার্জিস আলীর ছেলে।

জানা যায়, গত সোমবার (০৯ সেপ্টেম্বর) সকালে পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসক দেখানোর জন্য তাকে পরিবারের সদস্যরা নিয়ে আসেন। পরে হাসপাতাল চত্বরে চিকিৎসক দেখানোর জন্য তাকে বসিয়ে রাখা হয়। সকাল ৭টায় হাসপাতালে আসার পরে ১২টার দিকে কাউকে কিছু না বলে লাপাত্তা হয়ে যান তিনি। পরিবারের সদস্যরা স্থানীয়দের সহযোগিতা নিয়ে হাসপাতাল চত্বরসহ আশেপাশের গ্রাম ও শহরের গুরুত্বপূর্ণ স্থানে তাকে অনেক খুঁজেছেন। তবু তার কোনো সন্ধান এখনও পায়নি।  

ঘটনার দিন রাতে পাবনা সদর থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন পরিবারের সদস্যরা। সেখানে উল্লেখ করা হয়েছে, পাবনা সদর থানাধীন হেমায়েতপুর ওয়ার্ডের হেমায়েতপুর এলাকা থেকে তিনি নিখোঁজ হয়েছেন।  

নিখোঁজ ইয়াসিন আলীর ছেলে মো. মামুনুর রশিদ বলেন, আমার বাবা পেশায় একজন কৃষক। দীর্ঘদিন ধরে তিনি মানসিক রোগী। তিনি কোনো কিছুই মনে রাখতে পারেন না। এটাই তার সমস্যা। তাই তার উন্নত চিকিৎসার জন্য পাবনা মানসিক হাসপাতালে নিয়ে এসেছিলাম আমরা। রাতে ট্রেনযোগে নাটোর হয়ে আমার বাবা ও ভাগিনাকে সঙ্গে নিয়ে পাবনা মানসিক হাসপাতালে আসি সকালে ৭টার দিকে। সব ঠিকঠাকই ছিল। তাকে চোখে চোখে রাখা হয়েছিলল। কিন্তু এরই ফাঁকে হঠাৎ করে আমার বাবাকে আর দেখতে পাই না সেখানে। আমরা সবাই মিলে বাহিরে, গ্রামে সব স্থানে খুঁজতে থাকি। কিন্তু তাকে আর পাওয়া যায়নি।  

এমন পরিস্থিতিতে থানা পুলিশসহ প্রচার মাইকিংয়ের মাধ্যমেও অনেক খোঁজাখুঁজি করা হয়েছে। তবে এখনও তার সন্ধান আমরা পাইনি।  

তিনি আরও বলেন, আমার হারিয়ে যাওয়া বাবার জন্য আমরা পরিবারের সদস্যরা বেশ চিন্তার মধ্যে আছি। কারণ তিনি কোনো কথা মনে করে বলতে পারেন না। বাড়ির ঠিকানাও সঠিকভাবে বলতেও পারেন না। তাই যদি কোনো সহৃদয়বান ব্যক্তি আমার বাবার সন্ধান পেয়ে থাকেন, তবে এই মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।  
যোগাযোগের নম্বর- ০১৭৮৩৯৬৪২০২/ ০১৭৫১৪৭৭০২৫।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।