ঢাকা, বুধবার, ২৭ ভাদ্র ১৪৩১, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

জাস্টিন ট্রুডোর নামে জন্মনিবন্ধন, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
জাস্টিন ট্রুডোর নামে জন্মনিবন্ধন, আটক ১

পাবনা: পাবনার সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়ন পরিষদ থেকে জন্মনিবন্ধন করা হয়েছে জাস্টিন ট্রুডো নামে। এ ঘটনায় ইউনিয়ন পরিষদের কম্পিউটার অপারেটর নিলয় পারভেজ ইমনকে (২৬) আটক করেছে র‌্যাব।

 

বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে পাবনা র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ এর কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান সংবাদ সম্মেলনে এ তথ্য দেন।  

তিনি বলেন, বুধবার জাতীয় পরিচয়পত্রসহ বিভিন্ন সনদ জালিয়াত চক্রের অন্যতম সদস্য নিলয় পারভেজ ইমন সদরের পৌর এলাকার কাচারিপাড়ায় অবস্থান করছিলেন। গোপন সূত্রে এ খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।  
  
নিলয় আমিনপুর থানার আহম্মদপুর ইউনিয়নের আলতাব হোসেনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে আহমদপুর ইউনিয়নের কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করেছেন। সেই সুবাদে সাধারণ মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে জন্ম সনদ তৈরি করে দিতেন তিনি। সম্প্রতি কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর নামে জন্মনিবন্ধন সনদ তৈরি করেন তিনি। বিষয়টি জানাজানি হলে মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ও সমালোচিত হয়।  

ইউনিয়ন পরিষদের দেওয়া জন্মনিবন্ধন সনদে দেখা গেছে, নাম জাস্টিন ট্রুডো, পিতা- পিয়েরে ট্রুডো, মাতা- মার্গারেট ট্রুডো। তিনি কানাডার বর্তমান প্রধানমন্ত্রী।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।