ঢাকা, শুক্রবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফ্ল্যাট থেকে ধোঁয়া বের হতে দেখে দরজা ভেঙে মিলল তিনজনের নিথর দেহ

করেসপন্ডেন্ট, সাভার (ঢাকা) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
ফ্ল্যাট থেকে ধোঁয়া বের হতে দেখে দরজা ভেঙে মিলল তিনজনের নিথর দেহ

সাভারের আশুলিয়ায় চারতলা বাড়ির চতুর্থ তলার একটি ফ্ল্যাটে স্ত্রী-সন্তানসহ তিনজনের রহস্যজনক মৃত্যু হয়েছে। ফ্ল্যাট থেকে ধোঁয়া বের হতে দেখে দরজা ভেঙে তাদের মরদেহ দেখতে পান প্রতিবেশীরা।

বৃহস্পতিবার ( ১২ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে আশুলিয়ার উত্তর ভাদাইল এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই ভবনের মালিক এম এ হাসান বাচ্চু (৫৫), তার স্ত্রী স্বপ্না বেগম (৩৫) ও তাদের চার বছর বয়সি মেয়ে মোছা. জান্নাতি ।  

স্থানীয়রা জানায়, দ্বিতীয় স্ত্রী ও মেয়েকে নিয়ে নিজ বাড়ির চারতলার একটি ফ্ল্যাটে থাকতেন। পাশের কক্ষে তার প্রথম স্ত্রীর সংসারের ১৮ বছর বয়সি ছেলে থাকেন। সকালে হঠাৎ চারতলা থেকে সেই ছেলে বাঁচাও বলে চিৎকার শুরু করেন। এসময় প্রতিবেশীরা ছুটে গিয়ে বাচ্চুর দরজা ভেঙে ভেতরে তিনজনের নিথর দেহ পড়ে থাকতে দেখেন। পরে তাদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিলে চিকিৎসক তাদের তিনজনকে মৃত ঘোষণা করেন।

প্রতিবেশী ফরিদা আক্তার বাংলানিউজকে বলেন, সকাল ১০টার দিকে মেয়েকে স্কুল থেকে নিয়ে বাসায় ফেরেন স্বপ্না বেগম। ওই ফ্ল্যাটে আগে থেকে বাচ্চু অবস্থান করছিলেন। স্বপ্না ছোট মেয়েকে নিয়ে ভেতরে প্রবেশ করে দরজা আটকে দেন। পরে পাশের কক্ষ থেকে তাদের ছেলে কক্ষের দরজার নিচ দিয়ে ধোঁয়া বের হতে দেখে চিৎকার শুরু করেন। এসময় আমি প্রতিবেশীদের সহায়তায় বাচ্চুর কক্ষের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করি। বাচ্চু ও তার স্ত্রীসহ ছোট মেয়েকে বিছানার উপুড় হয়ে পড়ে থাকতে দেখি। এসময় বিছানার জাজিম আগুনে পুড়ছিল, সেখান থেকেই ধোঁয়া বেরিয়ে বাইরে আসছিল। পরে তাদের বাড়ির পাশের একটি হাসপাতালে নেওয়ার আগেই তিনজন মারা যান।

তিনি আরও বলেন, ওই পরিবারে কোনো কলহ চলছিল। সেই কলহের জেরেই তারা মারা গেছে বলে ধারণা করছি। বাচ্চুর গালে ধারালো অস্ত্রের জখম রয়েছে। পরে ঘটনা জানাজানি হলে র‍্যাবের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান বলেন, ভাদাইলে একই পরিবারের তিনজনের মৃত্যুর খবর জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।