ঢাকা, শনিবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে মাছের খামারে মিলল কলেজছাত্রের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
চাঁদপুরে মাছের খামারে মিলল কলেজছাত্রের মরদেহ

চাঁদপুর: চাঁদপুরের কচুয়ার পালাখাল গ্রামের একটি মাছের খামার থেকে মিরাজ হোসেন সরদার (১৯) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় পালাখাল সরদার বাড়ির পশ্চিম পাশে মাছের খামার থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরে ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

মিরাজ ওই গ্রামের ইলেকট্রেশিয়ান কামাল হোসেন সরদারের ছেলে। তিনি স্থানীয় পালাখাল রুস্তম আলী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

মিরাজের স্বজনরা জানান, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে ঘর থেকে বের হয়ে আর বাড়ি ফিরেননি মিরাজ। শুক্রবার ভোর থেকে তাকে অনেক খোঁজাখুঁজি করা হয়। বিকেলে বাড়ির পশ্চিম পাশে বিলে একটি মাছের খামারের জলাশয়ে স্থানীয়রা মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পরিবার লোকজন গিয়ে মিরাজের মরদেহ শনাক্ত করেন।

মিরাজের মা বিলকিছ আক্তার জানান, তার ছেলেকে কে বা কারা পরিকল্পিতভাবে হত্যা করে মাছের খামারের জলাশয়ে লাশ ফেলে রেখে যায়। তিনি সন্তান হত্যার বিচার দাবি করেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।