ঢাকা, শনিবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়ীতে দায়িত্বরত ট্রাফিক পুলিশকে ছুরিকাঘাত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
যাত্রাবাড়ীতে দায়িত্বরত ট্রাফিক পুলিশকে ছুরিকাঘাত

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী জনপদ মোড়ে দায়িত্বরত এক ট্রাফিক কনস্টেবলকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। আশরাফ আলী (৪৭) নামে ওই পুলিশ সদস্য ট্রাফিক ওয়ারী বিভাগের কর্মরত।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত সোয়া ৯টার দিকে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে। পরে উদ্ধার করে তাকে প্রথমে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এসআই) মো. মাসুদ জানান, জনপদ মোড়ে ট্রাফিক ডিউটি করছিলেন আশরাফ আলী। এসময় পেছন থেকে দুর্বৃত্ত তার পিঠে একটি ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে তার সহকর্মীরা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।  

তিনি আরও জানান, বর্তমানে জরুরি বিভাগে তার অস্ত্রোপচার চলছে। তার অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা। ঘটনাটি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ জানান, যাত্রাবাড়ী এলাকায় ডিউটিরত অবস্থায় ছুরিকাঘাতে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ০২০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।