ঢাকা, শনিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এনায়েত, সম্পাদক ইকবাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এনায়েত, সম্পাদক ইকবাল এনায়েত হোসেন ও ইকবাল হোসেন

ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে (২০২৪-২৫) সভাপতি পদে দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি এনায়েত হোসেন এবং সাধারণ সম্পাদক পদে দৈনিক সমকাল প্রতিনিধি ইকবাল হোসেন জয়ী হয়েছেন।  

নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী বাদে সব পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আলফাডাঙ্গা প্রেসক্লাবের ২১ সদস্যের মধ্যে সাধারণ সম্পাদক পদে সমকালের ইকবাল হোসেন এবং খবর পত্রের প্রতিনিধি গোলাম আজম মনিরের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়। এর মধ্যে ইকবাল হোসেন ১২ ভোট পেয়ে নির্বাচিত হন।  

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে ৯টা থেকে প্রেসক্লাবের হলরুমে ভোটগ্রহণ শুরু হয়ে দুপুর ১২টার দিকে শেষ হয়। ভোগ গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রিসাইডিং অফিসার উপজেলা একাডেমিক সুপারভাইজার আশরাফুর রহমান।  

আলফাডাঙ্গা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পদে তাজমিউনুর রহমান তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক তামিম আহমেদ মিলন, সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান দুলাল, দপ্তর সম্পাদক রিয়াজুল ইসলাম রিয়াজ, যুব ও ক্রীড়া সম্পাদক এনামুল হক রুবেল, কার্যকরী সদস্য সাহিদুল ইসলাম ও মুজাহিদুল ইসলাম নাঈম।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।