ঢাকা, রবিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মধুমতিতে নেমে নিখোঁজ বীর মুক্তিযোদ্ধা, দুদিনেও মেলেনি সন্ধান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
মধুমতিতে নেমে নিখোঁজ বীর মুক্তিযোদ্ধা, দুদিনেও মেলেনি সন্ধান সংগৃহীত ফাইল ছবি

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে দুদিনেও সন্ধান মেলেনি মধুমতি নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া বীর মুক্তিযোদ্ধা মো. হাফিজুর রহমানের (৭২)।  

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেল পর্যন্ত নিখোঁজ হওয়া মুক্তিযোদ্ধার সন্ধানে উদ্ধার অভিযান চালিয়েছেন ফায়ার সার্ভিস ও স্থানীয়রা।

এর আগে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে ৪টার দিকে মধুমতি নদীর মোল্লাহাট উপজেলার গিরিশনগর খেয়াঘাটে গোসল করতে নেমে নিখোঁজ হন হাফিজুর রহমান।  

নিখোঁজ বীর মুক্তিযোদ্ধা মো. হাফিজুর রহমান মোল্লাহাট উপজেলার কদমতলা গ্রামের মৃত আব্দুল হাই শেখের ছেলে। তিনি একজন অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা মো. হাফিজুর রহমানের মেয়ে ফারহান ইসরাত শাওন বলেন, ‘বাড়ির সামনে মধুমতি নদীতে আব্বু গোসল করতে নামেন। কিন্তু পানির স্রোত বেশি থাকায় তিনি ভেসে যেতে থাকেন। সেসময় কাছেই ছিলেন নৌকা ও মাঝি। ওই মাঝিকে সেখানে থাকা শিশু-কিশোররা চিৎকার করে বলছিল, স্রোতে ভেসে যাওয়া লোককে নৌকায় তুলতে, কিন্তু মাঝি তাকে উদ্ধার করেননি। এরপর শিশুরা একসঙ্গে সাঁতরে এগোচ্ছিল, তখন সামনে বেশি স্রোতে তারাও ভেসে তলিয়ে যাওয়ার আশঙ্কায় কুলে ফিরে আসে ও ডাক-চিৎকার করে। ততক্ষণে তলিয়ে যান আব্বু।

মোল্লাহাট ফায়ার সার্ভিস স্টেশন অফিসার শরিফ আমিনুল ইসলাম বলেন, অবসরপ্রাপ্ত শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মো. হাফিজুর রহমান মধুমতি নদীতে গোসল করতে নেমে স্রোতে ডুবে নিখোঁজ হয়েছেন। এমন খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসা হয়। এরপর বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই উদ্ধার অভিযান চালানো হয়। এছাড়া খুলনা থেকে অভিজ্ঞ ডুবুরিরা দলের সহযোগিতায়ও নদীতে তল্লাশি করা হয়। তবে এখনও তার সন্ধান মেলেনি।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।