ঢাকা, রবিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কাউন্সিলর সিরাজুল শ্রীমঙ্গলে আটক

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কাউন্সিলর সিরাজুল শ্রীমঙ্গলে আটক সিরাজুল ইসলামকে গ্রেফতার পর শ্রীমঙ্গল থানায় নিয়ে আসা হয়। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থেকে আওয়ামী লীগ নেতা ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মুগদাপাড়া এলাকার কাউন্সিলর সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধারণা করা হচ্ছে তিনি সীমান্ত দিয়ে অবৈধ পন্থায় ভারত যাওয়ার পরিকল্পনা করছিলেন।

 

শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার রাধানগরের প্যারাগন রিসোর্টে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।  

পুলিশ জানায়, গোপন সংবাদে তারা জানতে পারেন ঢাকা সিটি কর্পোরেশনের একজন কাউন্সিলর শ্রীমঙ্গলের রাধানগর গ্রামের একটি আবাসিক হোটেলে অবস্থান করছেন। এরপর মৌলভীবাজার পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে যৌথ বাহিনীর একটি টিম ওই হোটেলে অভিযান চালায়। এ সময় হোটেলের ৩১০ নম্বর কক্ষ থেকে ভাট্রিকে আটক করা হয়। অভিযানে নেতৃত্ব দেন মৌলভীবাজার পুলিশ সুপার এম কে এইচ  জাহাঙ্গীর হোসেন। এসময় শ্রীমঙ্গল থানার পুলিশ ও সেনাবাহিনীর একটি দল উপস্থিত ছিলেন।

মৌলভীবাজার পুলিশ সুপার (এসপি) এমকেএইচ জাহাঙ্গীর হোসেন বলেন, ‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম ছাত্রদের বিপরীতে অবস্থান নিয়ে সরাসরি নেতৃত্ব দেন। তিনি মুগদা থানার এজাহার ভুক্ত আসামি। আমাদের কাছে খবর ছিল তিনি আজ শনিবার রাতে মৌলভীবাজারের সীমান্ত দিয়ে তিনি ভারতে পালিয়ে যেতে চাচ্ছিলেন। যেহেতু উনার বিরুদ্ধে মামলা আছে শুধু তাকেই আমরা গ্রেপ্তার করছি। তার পরিবারের লোকদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হচ্ছে। ’

বাংলাদেশ সময়: ০০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
বিবিবি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।