ঢাকা, রবিবার, ৩১ ভাদ্র ১৪৩১, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

থাইল্যান্ডে পালানোর সময় বিমানবন্দরে গ্রেপ্তার গাজীপুরের আ.লীগ নেতা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
থাইল্যান্ডে পালানোর সময় বিমানবন্দরে গ্রেপ্তার গাজীপুরের আ.লীগ নেতা  গাজীপুর মহানগর আওয়ামী লীগের নেতা কাজী আলিম উদ্দিন বুদ্দিন

গাজীপুর: গাজীপুর মহানগর আওয়ামী লীগের নেতা কাজী আলিম উদ্দিন বুদ্দিনকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় থাইল্যান্ডে পালানোর চেষ্টা করছিলেন তিনি।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে বিদেশে পালানোর সময় বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেপ্তার করে।

কাজী আলিম উদ্দিন বুদ্দিন গাজীপুর শহরের উত্তর ছায়াবীথি এলাকার মৃত কাজী সিরাজ উদ্দিনের ছেলে। তিনি গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।  

পুলিশ জানায়, রোববার সকাল সাড়ে  ৯টার দিকে কাজী আলিম উদ্দিন বুদ্দিন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে থাইল্যান্ড যাওয়ার চেষ্টা করেন। এসময় ইমিগ্রেশন পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। পরে গাজীপুর মহানগর পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে বিমানবন্দরে এসে বাসন থানা পুলিশ তাকে হেফাজতে নেয়। পরে বৈষম্যবিরোধী আন্দোলনের সময় দায়ের করা একটি হত্যা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে গাজীপুর আদালতে পাঠায়।

গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, বিকেলে কাজী আলিম উদ্দিন উদ্দিনকে ঢাকা থেকে গাজীপুরে আনা হয়। পরে বাসন থানায় বৈষম্যবিরোধী আন্দোলনের সময় একটি হত্যা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৪
আরএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।