ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

৪৬ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৪
৪৬ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক 

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয়ের পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ৪৬ ঘণ্টা বন্ধ থাকার পর লঞ্চ চলাচল স্বাভাবিক হয়েছে।  

সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টার দিকে পাটুরিয়া দৌলতদিয়া নৌরুটে লঞ্চ চলাচল শুরু হয়েছে এমন তথ্য নিশ্চিত করেছেন লঞ্চ মালিক সমিতির ম্যানেজার পান্নালাল নন্দী।

 

গত শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল সোয়া ১১টার দিকে মাঝ পদ্মায় উত্তাল ঢেউ সৃষ্টি হয়। বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ দুর্ঘটনা এড়াতে সাময়িক সময়ের জন্য উভয় নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ করে দেয়। তবে যাত্রী ও যানবাহন পারাপারের জন্য সীমিত পরিসরে ফেরি চলাচল করেছে।  

সোমবার (১৬ সেপ্টেম্বর) ভোর থেকে আকাশের অবস্থার উন্নতি হলে, কর্তৃপক্ষের নির্দেশনায় সকাল সোয়া ৯টার দিকে পুনরায় পাটুরিয়া-দৌলতদিয়া, আরিচা-কাজিরহাট নৌরুটে লঞ্চ চলাচল স্বাভাবিক হয়েছে।  

পাটুরিয়া-দৌলতদিয়া লঞ্চ মালিক সমিতির ম্যানেজার পান্নালাল নন্দী বলেন, গত শনিবার সকাল সোয়া ১১টার দিকে পদ্মা নদীতে উত্তাল ঢেউয়ের সৃষ্টি হয়। যাত্রীদের নিরাপত্তার কথা বিবেচনা করে লঞ্চ চলাচল সাময়িক বন্ধ করা হয়। আবহাওয়া অনুকূল থাকায় আজ সকাল সোয়া ৯টার দিকে লঞ্চ চলাচল শুরু হয়েছে।  

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।