ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

তরুণীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেদের গুলি, দুজন আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
তরুণীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেদের গুলি, দুজন আহত

ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গায় এক তরুণীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেদের গুলিতে দুজন গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ দুইজন হলেন- হাফিজুর রহমান (২৪) ও খাইরুল ইসলাম (২৩)।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের স্বপ্ননগর এলাকায় এ ঘটনা ঘটে।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে এক তরুণ তার বান্ধবীকে নিয়ে স্বপ্ননগরে ঘুরতে যান। এসময় ওই এলাকায় থাকা ছয়/সাতজন বখাটে ঘুরতে যাওয়া তরুণীকে উত্ত্যক্ত করে। একপর্যায়ে ওই বখাটেদের সঙ্গে কথা-কাটাকাটি হয় ঘুরতে যাওয়া ওই তরুণীর বন্ধুর। পরে ওই তরুণীর বন্ধু তার পরিচিত কয়েকজনকে ডেকে আনলে বখাটেরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে দুজন আহত হয়। এসময় পালিয়ে যায় বখাটেরা। পরে আহতের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে হাফিজুরের মাথার ডান পাশে ও খাইরুলের পায়ে গুলিবিদ্ধ হয়।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বাংলানিউজকে বলেন, এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পুলিশ এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কাজ করছে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।