ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বকশিবাজারে ট্রাফিক কনস্টেবলের ওপর দুর্বৃত্তদের হামলা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
বকশিবাজারে ট্রাফিক কনস্টেবলের ওপর দুর্বৃত্তদের হামলা

ঢাকা: রাজধানীর বকশিবাজার মোড়ে দায়িত্বরত এক ট্রাফিক কনস্টেবলের ওপর অতর্কিত হামলা করেছে তিন দুর্বৃত্ত। এ ঘটনায় দায়িত্বরত ওই ট্রাফিক কনস্টেবল আহত হয়েছেন।

হামলার শিকার দায়িত্বরত ট্রাফিক কনস্টেবলের নাম সাখাওয়াত।  

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে রাজধানীর বকশিবাজার মোড়ে এ ঘটনা ঘটে।  

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল হোসেন বলেন, দুপুর দুইটার দিকে রাজধানীর বকশিবাজার মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশ কনস্টেবল সাখাওয়াতের ওপর তিনজন দুর্বৃত্ত অতর্কিত হামলা করে। হামলা করে দুর্বৃত্তরা ওই ট্রাফিক কনস্টেবলকে কিল ঘুসি মারে। পরে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় ট্রাফিক কনস্টেবল আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ বিষয়ে আমাদের পরবর্তী আইনি কার্যক্রম চলছে।  

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. ফারুক জানান, বিকেল পৌনে ৩টার দিকে ওই পুলিশ সদস্যকে হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

ঢাকা মেডিকেলের নিউরোসার্জারির ৯৮ নম্বর ওয়ার্ডের দায়িত্বরত চিকিৎসক ও নার্সরা জানান, সাখাওয়াতের শরীরে কিলঘুষির আঘাত রয়েছে। আর মোবাইল ফোন দিয়ে তার মাথায় আঘাত করা হয়েছে। মাথায় কিছুটা কেটে গেছে। তবে সেলাই লাগেনি। ড্রেসিংয়ের পর ব্যান্ডেজ করে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। তার অবস্থা শঙ্কামুক্ত।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
এজেডএস/এসজেএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।