ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সুষ্ঠু ভোটের মাধ্যমে দেশে ঐক্যবদ্ধ সরকার গঠন হবে: এ্যানি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
সুষ্ঠু ভোটের মাধ্যমে দেশে ঐক্যবদ্ধ সরকার গঠন হবে: এ্যানি

লক্ষ্মীপুর: নির্বাচনের মাধ্যমে দেশের জনগণ সরকার প্রতিষ্ঠিত করবে এবং দেশে সুষ্ঠু ভোটের মাধ্যমে ঐক্যবদ্ধ সরকার গঠন হবে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি।  

তিনি বলেন, অন্তবর্তীকালীন সরকারকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

যাতে দেশে গণতান্ত্রিক পরিবেশ তৈরি করে জনগণের সরকার প্রতিষ্ঠিত হতে পারে। যে লড়াইয়ে আমরা অবতীর্ণ হয়েছিলাম সেই গণতন্ত্র ও ভোটাধিকার আদায়ের লড়াই এখনও শেষ হয়নি। অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস অত্যন্ত সম্মানিত ব্যক্তি।  
দেশ সংস্কারের পরই নির্বাচন অনুষ্ঠিত হবে। সে নির্বাচনের মাধ্যমে দেশের জনগণ সরকার প্রতিষ্ঠিত করবে। দেশে সুষ্ঠু ভোটের মাধ্যমে ঐক্যবদ্ধ সরকার গঠন হবে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার দিঘলী ইউনিয়নের রাজাপুরে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী সভায় তিনি এ কথা বলেন।

এ্যানি বলেন, যারা গত ১৫ বছরে গুম, খুন ও লুটপাটে জড়িত ছিল, তাদের বিচার করতে হবে।  

সভায় বিএনপি নেতা এম বেলাল হোসেন, ইউছুফ চেয়ারম্যান, গোলাম সারোয়ার, আবুল কালাম কালা মুন্সি ও জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিমসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এসময় বন্যাকবলিত প্রায় ছয় শতাধিক মানুষের মাঝে ফ্রি চিকিৎসাসেবা ও ত্রাণ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।