ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

হেফাজতের ঢাকা মহানগরের সভাপতি জুনায়েদ, সম্পাদক মামুনুল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৪
হেফাজতের ঢাকা মহানগরের সভাপতি জুনায়েদ, সম্পাদক মামুনুল জুনায়েদ আল হাবিব ও মামুনুল হক। (বাঁ থেকে)

ঢাকা: হেফাজতের সাবেক আমীর  আল্লামা জুনায়েদ বাবুনগরী (রহ.) ঘোষিত হেফাজতে ইসলাম বাংলাদেশের ঢাকা মহানগর কমিটি পুনর্বহাল করা হয়েছে। এতে মাওলানা জুনায়েদ আল হাবিবকে সভাপতি ও মাওলানা মামুনুল হককে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

আজ শনিবার (২২ সেপ্টেম্বর) বাদ জোহর জামিয়া মাদানিয়া বারিধারায় আমীরে হেফাজত আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরীর সভাপতিত্বে হেফাজতে ইসলাম বাংলাদেশের খাস কমিটির এক বৈঠকে এই পুনর্বহাল করা হয়।  

এতে জানানো হয়, পরামর্শ সাপেক্ষে কমিটি সংযোজন এবং বিয়োজন করা হবে। বৈঠকে মাওলানা জুনায়েদ আল হাবিবকে এবং মাওলানা মামুনুল হক উপস্থিত ছিলেন।  

এছাড়া উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান, নায়েবে আমির আব্দুল হামীদ পীর সাহেব মধুপুর, আল্লামা জসিম উদ্দীন, আল্লামা সালাহ উদ্দীন নানুপুরী, আল্লামা আব্দুল আওয়াল, মাওলানা মাহফুজুল হক, মাওলানা মুহিউদ্দিন রাব্বানী, ড. আহমাদ আব্দুল কাদের, মাওলানা আইয়ুব বাবুনগরী, যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, হারুন ইজহার, মাওলানা মীর ইদরিস, মুফতি সহকারী মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমিন, সাংগঠনিক সম্পাদক মুফতি বশিরুল্লাহ, অর্থ সম্পাদক মুফতি মুনির হুসাইন কাসেমী, দপ্তর সম্পাদক মাওলানা আফসার মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।