ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শিবালয়ে বাস-ট্রাক সংঘর্ষে তিন পোশাক শ্রমিক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
শিবালয়ে বাস-ট্রাক সংঘর্ষে তিন পোশাক শ্রমিক নিহত দুর্ঘটনাকবলিত বাস

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয় উপজেলার বোয়ালী এলাকায় পোশাক শ্রমিক পরিবহন করা একটি বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন নারী শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১৯ জন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার বোয়ালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা  হলেন- শিবালয় উপজেলার ঝিকুটিয়া গ্রামের বাতেনের স্ত্রী ফুলমতি (৩৫), একই উপজেলার তেওতা ইউনিয়নের মো. সাব্বির হোসেনের স্ত্রী সাবিনা আক্তার (২২) এবং নারায়ন তেওতা গ্রামের ইকবাল হোসেনের স্ত্রী বিথী আক্তার (৩৫)।

জানা যায়, প্রতিদিনের মতো কর্মী পরিবহনের একটি বাস তারাসীমা অ্যাপারেলস লিমিটেড নামে গার্মেন্টস কর্মীদের নিয়ে যাচ্ছিল। পথে শিবালয় উপজেলার বোয়ালী এলাকায় বাসটি পৌঁছালে আরিচাগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই দুই নারী মারা যায়।  

আহত অবস্থায় ২০ জনকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন।  

বরঙ্গাইল হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ ইব্রাহিম বলেন, সকালের দিকে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন এবং হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা গেছে।  

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ