ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
নারায়ণগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের চান্দেরর্কীতি এলাকায় হামিদুল ইসলাম নামে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

ডাকাতরা স্বর্ণালংকার, নগদ টাকাসহ প্রায় ১০ লাখ টাকার মালপত্র লুট করে নিয়ে যায়।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে এ ঘটনায় ব্যবসায়ী হামিদুল ইসলামের স্ত্রী রাজিয়া সুলতানা বাদী হয়ে চারজনকে আসামি করে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার বৈদ্যোরবাজার ইউনিয়নের চান্দেরর্কীতি এলাকায় মাছের আড়তের ব্যবসায়ী হামিদুল ইসলামের বাড়িতে গত বুধবার রাত আড়াইটার দিকে সাত থেকে আটজনের একটি মুখোশধারী ডাকাতদল পেছনের ফটক ভেঙে প্রবেশ করে। এক পর্যায়ে বাড়ির সবাইকে হাত-পা বেঁধে মারধর করে আলমারিতে থাকা সাড়ে পাঁচ ভরি স্বর্ণ, নগদ এক লাখ ৮০ হাজার টাকা, মোবাইল ফোন ও জমির মূল্যবান কাগজপত্র লুট করে নিয়ে যায়। এ সময় বাড়ির মালিক হামিদুল ইসলাম বাড়িতে ছিলেন না। তিনি রাজনৈতিক মামলায় গ্রেপ্তার আতঙ্কে আত্মগোপনে ছিলেন। ডাকাতির ঘটনায় সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করা হয়।

ব্যবসায়ীর স্ত্রী রাজিয়া সুলতানা দাবি করেন, তার স্বামীর সঙ্গে একই এলাকার অনিকা রানী ওরফে শাহাবুদ্দিনের জমি সংক্রান্ত বিরোধ ছিল। ওই বিরোধে তার বিরুদ্ধে রাজনৈতিক মামলা দিয়ে দূরে সরিয়ে রেখেছে। জমি সংক্রান্ত বিরোধের বিষয়ে সোনারগাঁ থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একাধিক অভিযোগ দায়ের করা হয়। জমির মূল্যবান কাগজপত্র লুট করতে অনিকা রানী এ ডাকাতি করিয়েছে। ডাকাতদের ভাষ্যে এসব স্পষ্ট হয়েছে। তাই চারজনকে আসামি করে অভিযোগ দায়ের করেছি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল বারী বলেন, ডাকাতির ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত চলছে। ডাকাতির ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৪
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ