ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

আমতলীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
আমতলীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২ নিহত আবুল কাসেম

বরগুনা: বরগুনার আমতলীর গুলিশাখালী ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে বিকাশ ব্যবসায়ী আবুল কাসেম (২৩) খুনের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করছে পুলিশ।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পটুয়াখালীর কলাতলা ও কেওয়াবুনিয়া থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- নিজাম (৪৭) ও কামাল (৪৫)। কে গ্রেপ্তার করে পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।  

এদিন নিহতের বাবা মো. নুরু উদ্দিন মোল্লা বাদী হয়ে অজ্ঞাত ১০-১৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার সময় কলাগাছিয়া বাজারের দোকান থেকে ছয় লাখ টাকা নিয়ে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা কাসেমকে খুন করে। পরে তার কাছে থাকা ছয় লাখ টাকা নিয়ে যায় দুর্বৃত্তরা।

জানা যায়, নিহত আবুল কাশেম কলাগাছিয়া বাজারে বিকাশ, ফ্লেক্সিলোড ও ইলেকট্রনিক্স মালামালের ব্যবসা করতেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে দোকান বন্ধ করে রাত সাড়ে ১০টার সময় দোকানের মাল বিক্রি এবং বিকাশের টাকা নিয়ে বাড়ির কাছে পৌঁছলে দুর্বৃত্তরা পথরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে তাকে ধান ক্ষেতে ফেলে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। বাড়িতে ফিরতে কাসেমের বিলম্ব দেখে তার ভাইরা খুঁজতে বেড়িয়ে দেখেন ধান ক্ষেতে কাসেম রক্তাক্ত অবস্থায় পরে রয়েছে। এসময় তাকে দ্রুত উদ্ধার করে স্বজনরা পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বাবা মো. নুর উদ্দিন মোল্লা বলেন, আমি আমার ছেলের হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন সেরনিয়াবাদ বলেন, এঘটনায় মামলার পর হত্যার সঙ্গে জড়িত থাকার সন্দেহে নিজাম ও কামালকে পটুয়াখালীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।