ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা, দিনাজপুরে শিশুসহ আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা, দিনাজপুরে শিশুসহ আটক ৫

দিনাজপুর: অবৈধ পথে ভারতে যাওয়ার চেষ্টাকালে দিনাজপুরের বিরল উপজেলার সীমান্ত থেকে দুই শিশুসহ পাঁচজনকে জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।  

রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে তাদের বিরল থানায় হস্তান্তর করা হয়।

 

এর আগে শনিবার (২৮ সেপ্টেম্বর) মধ্যরাতে বিরল উপজেলার ৬ নম্বর ভান্ডারা ইউনিয়নের রামচন্দ্রপুর বিওপির মেইন পিলার ৩২৯/৮ এস থেকে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মৌচুষা গ্রামের দ্বীপপাড়া নামক স্থান থেকে তাদের আটক করে বিজিবি।

আটক ব্যক্তিরা হলেন দিনাজপুর জেলার খানসামা উপজেলার টাংগুয়া গ্রামের প্রভাস চন্দ্র রায়ের ছেলে পঞ্চানন চন্দ্র রায় (৩৩), পঞ্চাননের শ্যালক তপু চন্দ্র রায় (১৯), একই গ্রামের পরেশ চন্দ্র রায়ের মেয়ে তাপসী রাণী রায় (২৮) ও ছেলে দীপ্ত চন্দ্র রায় (০৩) এবং রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বৃন্দাবনপুর গ্রামের হরেন হেমরমের ছেলে পাওলিনা হেমরম (১৪)।  

জানা গেছে, রাতের অন্ধকারে ভারতে অনুপ্রবেশের জন্য দালাল চক্রের মাধ্যমে মৌচুষা গ্রামের দ্বীপপাড়া নামক স্থানে এসেছিলেন ওই পাঁচজন। খবর পেয়ে বিজিবি অভিযান চালিয়ে তাদের আটক করে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে ৪২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আহসান উল ইসলাম এসব তথ্য সত্য বলে নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।