ঢাকা, সোমবার, ১৫ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ছাত্র আন্দোলনে নিহত সাদের পরিবারের পাশে তারেক রহমান

করেসপন্ডেন্ট, সাভার (ঢাকা) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৪
ছাত্র আন্দোলনে নিহত সাদের পরিবারের পাশে তারেক রহমান

সাভার: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গত ৫ আগস্ট ঢাকার ধামরাইয়ে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত সাভার ক্যান্টনমেন্ট স্কুল ও কলেজের শিক্ষার্থী আফিকুল ইসলাম সাদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ‘আমরা বিএনপি পরিবার’ এর পক্ষ থেকে আহ্বায়ক আতিকুর রহমান রুমন নেতৃত্বে সাদের পরিবারের প্রতি সহমর্মিতার বার্তা পৌঁছে দেন বিএনপির নেতাকর্মীরা।

 

এসময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার‘ এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমানের পক্ষ থেকে সহমর্মিতার বার্তাসহ আর্থিক সহযোগিতা করা হয়। এছাড়া সাদ হত্যার বিচার কার্যক্রমে সহযোগিতারও আশ্বাস দেন তারা।

এসময় উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী এবং পাবনা জেলা বিএনপির সমন্বায়ক অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস, মৌলভীবাজার বিএনপির উপদেষ্টা ও কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরীফুল হক সাজু, ‘আমরা বিএনপি পরিবার’ এর সদস্য সচিব কৃষিবিদ মিথুন। এছাড়া আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান অভিসহ স্থানীয় বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে ঢাকার ধামরাইয়ে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে আহত হন আফিকুল ইসলাম সাদ। এরপর গত ৮ আগস্ট সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।