ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মাধবপুর সীমান্তে বিলাসবহুল গাড়িসহ গ্রেপ্তার ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৪
মাধবপুর সীমান্তে বিলাসবহুল গাড়িসহ গ্রেপ্তার ২ 

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় বিলাসবহুল গাড়ি নিয়ে বাংলাদেশ-ভারত সীমান্ত এলাকায় সন্দেহজনক ঘোরাফেরার সময় দুজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।  

মঙ্গলবার (১ অক্টোবর) রাত ১২টায় মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

গ্রেপ্তার দুজন হলেন কুমিল্লা সদরের রহিমপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে গাড়িচালক তপু মিয়া (২৫) ও আবুল হোসেনের ছেলে মো. ইমন মিয়া (২২)।  

স্থানীয়দের ধারণা, সদ্য ক্ষমতাচ্যুত আওয়ামী লীগের কোনো নেতাকে বেআইনিভাবে ভারতে অনুপ্রবেশ করার জন্য গাড়িটি সীমান্ত এলাকায় আনা হয়েছিল।  

পুলিশ জানায়, সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে মাধবপুরের সুরমা চা বাগান এলাকায় জাপানি নিশান কোম্পানির এসইউভি এক্সট্রেইল মডেলের একটি গাড়ি ও একটি মোটরসাইকেলসহ তপু ও ইমনকে আটক করে স্থানীয়রা। পরে মাধবপুর থানায় খবর দেওয়া হলে পুলিশ তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।  

আটকরা জানান, গাড়িটি কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র তাহসিন বাহার সূচনার ঘনিষ্টজন রুবেল মিয়ার। বাংলাদেশ-ভারত সীমান্তের সুরমা চা বাগান এলাকায় কয়েকদিন ধরে গাড়িটি আসা-যাওয়া করছিল। ধারণা করা হচ্ছে গাড়িটি ব্যবহার করে বাংলাদেশ-ভারত সীমান্ত দিয়ে সদ্য ক্ষমতাচ্যুত কুমিল্লার কোনো আওয়ামী লীগ নেতাকে বেআইনিভাবে ভারতে পাঠানোর চেষ্টা করা হচ্ছিল।  

ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, মঙ্গলবার আটক দুজনকে সন্দেহভাজন হিসেবে আদালতে সোপর্দ করা হয়েছে। বিলাসবহুল গাড়িটির মালিককে খুঁজে বের করতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের সহযোগিতা নেওয়া হচ্ছে।  

তিনি আরও জানান, কুমিল্লার রুবেল মিয়া মাধবপুরের গোয়াছনগর এলাকায় সম্প্রতি একটি বাড়ি নির্মাণ করেছেন। আটকরা দাবি করছেন গাড়িটি রুবেলের এবং মঙ্গলবার রাতে বাগান থেকে গাড়িটি তার বাড়িতে নেওয়া হচ্ছিল। রুবেল তাহসিন বাহার সূচনার ঘনিষ্টজন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।