ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হাসপাতালে ভর্তি ফরহাদ মজহার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
হাসপাতালে ভর্তি ফরহাদ মজহার ফরহাদ মজহার

ঢাকা: শারীরিক অসুস্থতা নিয়ে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন কবি ও চিন্তক ফরহাদ মজহার। নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন তিনি।

আজ শুক্রবার (৪ অক্টোবর) সকাল ১১টার দিকে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। সেখানে মেডিসিন বিভাগে ডা. শফিকুর রহমানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন তিনি।

ফরহাদ মজহারের অসুস্থতার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বেসরকারি সংস্থা উন্নয়ন বিকল্পের নীতিনির্ধারণী গবেষণার (উবিনিগ) পরিচালক সীমা দাস সিমু।  

সীমা দাস সিমু গণমাধ্যমকে বলেন, ‘চার-পাঁচ দিন ধরে ফরহাদ মজহার জ্বরে ভুগছিলেন। আজ (শুক্রবার) সকাল থেকে বেশি অসুস্থ বোধ করায় ১১টার দিকে তাকে হাসপাতালে নেওয়া হয়। সাড়ে ১১টার দিকে ফরহাদ মজহারের চিকিৎসা শুরু হয়। পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন ফরহাদ মজহার।

পরিবারসূত্রে জানা গেছে, গত ২৮ সেপ্টেম্বর নোয়াখালী সফরকালে জ্বর ও কাশি শুরু হয় ফরহাদ মজহারের। ঢাকায় ফেরার পর থেকে তিনি জ্বর, কাশি ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন। গতকাল বৃহস্পতিবার রাতে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। এরপর শুক্রবার হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।