ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফরিদগঞ্জে যুবককে হত্যাচেষ্টা মামলার আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪০ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
ফরিদগঞ্জে যুবককে হত্যাচেষ্টা মামলার আসামি গ্রেপ্তার

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে মাদকের বিরুদ্ধে কথা বলায় মো. মহিউদ্দিন তালুকদার রুবেল (৩২) নামে এক যুবককে হত্যাচেষ্টা ঘটনায় দায়ের করা মামলার আসামি শফিউল ইসলাম রাজুকে (২২) গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে উপজেলার কৃষ্ণপুর ওয়াবদা বাজার এলাকা থেকে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (৪ অক্টোবর) আসামিকে চাঁদপুর আদালতে সোপর্দ করা হয়েছে বলে রাতে এ তথ্য নিশ্চিত করেছেন ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সরকার।

সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, সন্ত্রাসী কর্মকাণ্ডে অভিযুক্ত ব্যক্তির অবস্থান সম্পর্কে প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে কৃষ্ণপুর ওয়াবদা বাজার এলাকায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনী কর্তৃক অভিযান চালানো হয়। অভিযানে অবৈধভাবে চাঁদা উত্তোলনের সময় শফিউল ইসলাম রাজু নামে এক সন্ত্রাসীকে আটক করা হয়। পরে তাকে ফরিদগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সরকার বলেন, মহিউদ্দিন তালুকদার রুবেল (৩২) নামে যুবককে মারধরের ঘটনায় গত ০১ অক্টোবর থানায় মামলা হয়। ওই মামলায় গ্রেপ্তার করা হয়েছে আসামি রাজুকে। শুক্রবার তাকে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।