ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৪
গাজীপুরে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের বাইমাইল এলাকায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর ফাঁস দিয়ে আত্ম হত্যা করেছেন স্বামী।

রোববার (৬ অক্টোবর) দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহতরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানার বাইমাইল নয়াপাড়া এলাকার সোহাগ মিয়ার মেয়ে পারভীন আক্তার (৩২) ও তার স্বামী জালাল মিয়া (৪২)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বাইমাইল  নয়াপাড়া এলাকায় শ্বশুরবাড়িতে থেকে জালাল উদ্দিন তার স্ত্রী পারভীন আক্তারকে নিয়ে ভাঙ্গারি মালামালের ব্যবসা করতো। কিছুদিন ধরে তাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদ চলছিল। শনিবার রাতে তাদের স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। রোববার সকাল হলেও তারা ঘরের দরজা না খোলায় বাড়ির অন্য সদস্যদের সন্দেহ হয়। পরে ঘরের দরজার ফাঁকা দিয়ে জালাল উদ্দিনের ঝুলন্ত মরদেহ দেখতে পায় তারা। পরে বাড়ির লোকজন ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে পারভীন আক্তারের মরদেহ বিছানার ওপর পড়ে থাকতে দেখে। খবর পেয়ে কোনাবাড়ী থানা পুলিশ দম্পতির মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে জালাল উদ্দিন তার স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে। একপর্যায়ে তিনি নিজে স্ত্রীর ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) তাইম উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর তাদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা,  অক্টোবর ৬, ২০২৪
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।